লৌহজংয়ে বৌলতলী ইউনিয়ন যুব শান্তিসংঘ উদ্যোগে কম্বল বিতরণ

মোঃ রুবেল ইসলাম: লৌহজংয়ে বৌলতলী ইউনিয়ন যুব শান্তিসংঘ উদ্যোগে আজ শনিবার সকালে শীতার্ত ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন বৌলতলী ইউপি, চেয়ারম্যান হাজী আঃ মালেক শিকদার।

বিশেষ আতিথি বৌলতলী ইউনিয়ন যুব শান্তিসংঘ প্রধান উপদেষ্টা আলহাজ মোঃ ইয়াছিন শেখ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ দেলোয়ার হোসেন সিকদার, বৌলতলী ইউনিয়ন যুব শান্তিসংঘ সভাপতি হাজী মোঃ ইস্রাফিল শেখ এর সভাপতিত্বে, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাজী মোঃ শাহিন শেখ, আলহাজ মাহফুজ আহম্মেদ, আকাশ আহম্মেদ পাখি, মোক্তার শিকদার, হারুন মোড়ল, ইমন মৃধ্যা, জানে আলম, লিটন সরদার, সহ সভাপতি শফিকুর রশিদ, দেলোয়ার সরদার, ইকবাল খান, মোস্তফা সরদার প্রমূখ।

এ সময় দুস্থদের মাঝে ৫শ টি কম্বল বিতরণের জন্য যুব শান্তিসংঘ উদ্যোগে থেকে দেওয়া হয়েছে। আরো ২ শতটি কম্বল ৩টি মাদ্রাসায় দেয়া হয়। যুব শান্তিসংঘ সাংগঠনিক সম্পাদক মোঃ তাজুল ইসলাম রাকিব জানান, আমরা ৭শ টি কম্বলের মধ্যে ৫শ টি বিতরণ করেছি। বাকীগুলো আমাদের ইউনিয়নের জাংগালিয়া আলীয়া, বৌলতলী কবর সস্তান ও মাইজগাও মাদ্রাসায় দেয়া হয়। আমরা সামনের শীতে এর চেয়ে বেশি কম্বল দেয়ার ব্যবস্থা করবো।

সময়ের কন্ঠস্বর

Comments are closed.