শ্রীনগরে থানায় মামলা করে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন এক প্রবাসীর স্ত্রী

আরিফ হোসেন: শ্রীনগরে থানায় মামলা করে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে এক প্রবাসীর স্ত্রী। বিদাবীদের হামলার ভয়ে শিশু পুত্র সহ দুই সপ্তাহ ধরে বাড়ি ছাড়া লিপি আক্তার নামে ওই গৃহবধু উপজেলার তন্তর ইউনিয়নের পাড়াগাও গ্রামের কাতার প্রবাসী মো: দেলোয়ার হাওলাদারের স্ত্রী।

তিনি জানান, পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে একই এলাকার করিম শেখের লোকজন তাকে কয়েকদিন আগে ভোর বেলা বাড়ি থেকে ডেকে নিয়ে নির্মম ভাবে নির্যাতন করে। এসময় তার কোল থেকে শিশু সন্তানকে কেড়ে নেওয়া হয়। লিপি আক্তারকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমেপ্লেক্সে ভর্তি করে। এতেও প্রতিপক্ষের আক্রোশ কমেনি। হাসপাতালে এসে তারা পুনরায় আক্রমন করে। এঘটনায় লিপি আক্তার বাদী হয়ে ৫ জনকে আসামী করে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ করে। এতে একটি প্রভাবশালী মহল লিপি আক্তারকে মামলা করতে নিষেধ করে।

পুলিশ গত শুক্রবার রাতে বিল্লাল হাওলাদার নামে একজনকে গ্রেপ্তার করে। এতে প্রভাবশালীরা হামলাকারীদের পক্ষ নেওয়ায় তারা আরো বেপরোয়া হয়ে উঠেছে। এলাকায় ঘোষণা দিয়ে তারা লিপি আক্তারকে খুজে বেড়াচ্ছে। এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ সাহিদুর রহমান জানান, বিষয়টি গুরত্বের সাথে দেখা হচ্ছে এবং বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments are closed.