সিরাজদিখানে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য গুরুতর আহত

মোঃ রুবেল ইসলাম: সিরাজদিখানে প্রতিপক্ষের হামলায় এক ইউপি সদেস্য গুরুতর আহত হয়েছে। আজ রবিবার সকাল ৯ টায় উপজেলার লতব্দী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার মোঃ জাহাঙ্গির খান কে প্রতিপক্ষ আহত করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পরাজিত প্রতিপক্ষ মেম্বার প্রার্থী খিদিরপুর গ্রামের হাবিবুরের ছেলে আশিক হামলা করে। সকাল সোয়া ৮ টায় ইউনিয়ন পরিষদের সামনে আশিক জাহাঙ্গিরের মাথায় ইট দিয়ে কয়েকবার আঘাত করলে মাটিতে লুটিয়ে পরে। এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জাহাঙ্গিরের ছোট ভাই আসলাম জানান, আমাদের বাড়িতে অনুষ্ঠান করায় ক্ষিপ্ত হয়ে ভাইয়ের উপর আশিক হামলা করে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ দুলাল হোসেন জানান, মোঃ জাহাঙ্গির খানের মাথায় গুরুতর আঘাত পেয়েছে। ২৪ ঘন্টা না গেলে বুঝা যাচ্ছে না। অভিযুক্ত হাবিবুরকে ফোন দিলে এ ব্যাপারে তিনি কথা বলতে অপারগতা প্রকাশ করে কল কেটে বন্ধ করে দেন।

সিরাজদিখান থানার সেকেন্ড অফিসার এস আই হানিফ ঘটনার সত্যতা স্বীকার করে সময়ের কণ্ঠস্বরকে জানান, এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সময়ের কন্ঠস্বর

Comments are closed.