প্রথম গভর্ণর এ্যাড.শামসুল হক মুন্সীর ৮ম মৃত্যু বার্ষিকী পালন

মুন্সীগঞ্জের প্রথম গভর্ণর এ্যাড. শামসুল হক মুন্সীর ৮ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার টংগীবাড়ীর নিজ গভর্ণর বাড়িতে ছেলে জাপান প্রবাসী ও জনশক্তি ব্যুরোর সিইও এড. মো: মইনুল হক ও মেয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী, কানাডা আওয়ামীলীগের এডভাইজার, এনআরবি টিভির পরিচালক এড. আফিয়া বেগম এই অনুষ্ঠানের আয়োজন করে।

মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. সোহানা তাহমিনার বড় চাচা মরহুম এ্যাড. শামসুল হক মুন্সী। ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তাহার নিজ গ্রাম টংগীবাড়ী উপজেলার মান্দ্রা গ্রামে গর্ভণর হাউজে দোয়া ও কুলখানি অনুষ্ঠিত হয়।

এতে আমন্ত্রীত অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ ২ আসনের এমপি ও সাবেক সংসদীয় হুইপ-সাগুফতা ইয়াসমিন এমিলি, দৈনিক যুগান্তর পত্রিকার সম্পাদক ও সংসদ সদস্য সালমা ইসলাম, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী লুৎফর রহমান, জাতীয় দৈনিক টারমিগান পত্রিকার সম্পাদক মুহাম্মদ সেলিম, জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা সভাপতি আব্দুস সালাম, সাংবাদিক মোহাম্মদ শাহীন, মোহাম্মদ হুমায়ুন কবিরসহ স্থানীয় নেতাকর্মীগণ।

ক্রাইম ভিশন