পঞ্চসারে কাউকে সন্ত্রাসী কর্মকান্ড করতে দিবো না- মৃণাল

অাওয়ামীলীগের নাম ব্যাবহার করে
‘পঞ্চসার ইউনিয়নের শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে এ অঞ্চলে অাওয়ামীলীগের নাম ব্যাবহার করে কোন দুশ্চক্রকারীকে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতে দেয়া হবে না’-এসব কথা বলেছেন বাংলাদেশ অাওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

মুন্সিগঞ্জ-৩ অাসনের এই সংসদ সদস্য অাজ পঞ্চসারের ভট্টাচার্য্যের বাগ গ্রামে মরহুম হাবিবুর রহমান স্মৃতি সংসদ অায়োজিত ফুটবল ডিগবার টুর্নামেন্ট এর চূড়ান্ত খেলা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে অারও বলেন, পঞ্চসার ইউনিয়নে মাদকের প্রকোপ পূর্বের তুলনায় কমেছে। মাদকের বিরুদ্ধে সামাজিক সচেতনতা ও প্রতিরোধ অারও জোরদার করতে হবে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও মরহুম হাবিবুর রহমানের একমাত্র পূত্র সন্তান ফয়েজ অাহম্মেদ পাভেল।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি অাব্দুল সাত্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চসার ইউনিয়ন অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল অাবেদীন ঢালী, ভট্টাচার্য্যের-বাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক অালী অাহাম্মেদ ঢালী, বিশিষ্ট সমাজসেবক মনির ঢালী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. গোলাম মাওলা তপন, সাবেক সহ-সভাপতি গোলাম রসূল সিরাজী রোমান, পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য জাহিদ হাসান, শহীদূল ঢালী, পৌর কাউন্সিলর ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মহসিন রেজা, অাই এইচ শান্তনুর, যুগ্ম সাধারণ সম্পাদক অাপন দাস, প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন ও দপ্তর সম্পাদক শিহাব অাহমেদ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক খায়রুল ইসলাম পলাশ।

আমার বিক্রমপুর

Comments are closed.