রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র ও নগদ অর্থ যাচ্ছে মুন্সীগঞ্জ থেকে

বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের নির্যাতিত রোহিঙ্গাদের উদ্দ্যেশে শীতবস্ত্র ও নগদ অর্থ যাচ্ছে মুন্সীগঞ্জ থেকে। রবিবার এই শীতবস্ত্র ও নগদ অর্থ নিয়ে রওনা দেয়া কথা রয়েছে।

বাংলাদেশে আশ্রয়রত মিয়ানমারের নির্যাতিত রোহিঙ্গাদের উদ্দ্যেশে শীতবস্ত্র ও নগদ অর্থের সহযোগিতার ব্যবস্থা গ্রহন করেছেন মুন্সীগঞ্জে গনপূর্ত অধিদপ্তর (সিএমবি) মসজিদের খতিব মাওলানা কে এম আমির হোসেন। তাঁর উদ্যোগে ২০ হাজার রোহিঙ্গাদের জন্য শীত বস্ত্র, সাড়ে ৭ মন চিরা ও নগদ ২৮ হাজার টাকার ব্যবস্থা নেয়া হয়েছে। এতে সাবির্ক সহযোগিতায় করেছেন সৈয়দ মাদবর, হাজী জাকির হোসেন, গোলজার হোসেন, সেলিম ফরাজি, রায়হান, লিমন, পাভেল, রুবেল, আল-আমিন, মনির হোসেন, হৃদয়সহ আরো অনেকে। এই বিপুল পরিমান শীতবস্ত্র, চিরা ও নগদ অর্থ নিয়ে রবিবার কক্সবাজারে রওনা দেয়ার কথা রয়েছে।

মুন্সীগঞ্জে গনপূর্ত অধিদপ্তর (সিএমবি) মসজিদের খতিব মাওলানা কে এম আমির হোসেন বলেন, আমাদের দেশে আশ্রয় নেয়া মিয়ানমারের নির্যাতিত রোহিঙ্গাদের পাশে দারানোর লক্ষে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা আশা করবো দেশে বৃত্তশালিরা রোহিঙ্গা মুসলিম ভাইদের পাশে দারিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে।

জনকন্ঠ

Comments are closed.