প্রতিপক্ষের হামলায় ২ ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ

মুন্সীগঞ্জ শহরের দক্ষিণ কোর্টগাঁও এলাকায় প্রতিপক্ষের হামলায় দু’জন ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছেন এবং অপর একজনকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত সাড়ে সাতটার দিকে কোর্টগাঁও এর লিচুতলা মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মো. জাহিদ (২৬) ও মো. রাজিবকে গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং ছুরিকাঘাতে আহত মো. অনিক (২৫)কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত মো. অনিক জানান, সন্ধ্যার পর শাহ জালাল মিজি নামে প্রতিপক্ষের এক ব্যক্তি তাকে ফোন করে লিচুতলায় ডেকে নিয়ে যান। তিনি সহ জাহিদ, রাজীব ও আরও কয়েকজন সঙ্গে দেখা করতে গেলে শাহ জালাল ও তার সহযোগী মানিক অস্ত্র দিয়ে তাদের গুলি করেন এবং ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন।
অনিক আরও জানান, ‘জাহিদের পিঠে ও রাজীবের হাতে গুলি লেগেছে এবং আমার হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে।’

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে দায়িত্বরত কর্মকর্তা শৈবাল বসাক জানান, ‘গুলিবিদ্ধ আহতদের ঢাকায় রেফার করা হয়েছে এবং অপর আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।’

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুছ আলী জানান, ‘ঘটনার পরপরই পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা হয়েছে। ঘটনার তদন্ত করে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বাংলা ট্রিবিউন

Comments are closed.