শ্রীনগরে প্রেমিকের বিরুদ্ধে ৬ মাসের অন্তস্বত্তা কিশোরীর মামলা

চেয়ারম্যানের কারসাজিতে পালিয়েছে প্রতারক
আরিফ হোসেন: শ্রীনগরে প্রতারক প্রেমিকের বিরুদ্ধে থানায় মামলা করেছে ৬ মাসের অন্তস্বত্তা এক কিশোরী। গত সোমবার রাতে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের সুরদিয়া গ্রামের ওই কিশোরী বাদী হয়ে শ্রীনগর থানায় মামলাটি দায়ের করে। এর আগে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কারসাজিতে এলাকা থেকে টিপু নামে ওই প্রতারক প্রেমিক পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ ও ওই কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের নাগরভাগ গ্রামের আ: আজিজ ওরফে জলিল মিয়ার ছেলে টিপু (২১) পাশের গ্রামের এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীর সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করে টিপু। সর্বশেষ গত ১৩ জুলাই সন্ধ্যা রাতে টিপু সুরদিয়া গ্রামে ওই কিশোরীরর প্রতিবেশীর বাড়িতে নিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। এতে ওই কিশোরী অন্তঃস্বত্তা হয়ে পড়ে। এরপর বিয়ের জন্য টিপুকে চাপ দিলে সে তালবাহানা শুরু করে।

পরে নিরুপায় হয়ে ওই কিশোরী তার পরিবারের কাছে সমস্ত ঘটনা খুলে বলে। কিশোরীর পরিবার বিষয়টি স্থানীয় চেয়ারম্যান বাবুল হোসেন বাবুকে জানায়। চেয়ারম্যান কিশোরীর পরিবারকে অইনগত সহায়তার পরিবর্তে বিষয়টি সুরাহার জন্য ওই ওয়ার্ডের ইউপি সদস্যকে দায়িত্ব দেন। এসুযোগে প্রতারক টিপু পালিয়ে যায় বলে কিশোরীর পরিবার অভিযোগ করে। পরে নিরুপায় হয়ে কিশোরী বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করে। এব্যাপারে বাবুল হোসেন বাবুর মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে বিষয়টি কুকুটিয়া ইউনিয়ন পরিষদের সচিব মো ঃ ইয়াসিন মিয়া স্বীকার করেছেন। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ সাহিদুর রহমান জানান, আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।