শ্রীনগরে ইউপি চেয়ারম্যানকে কিল-ঘুষি

আরিফ হোসেন: শ্রীনগরে এক ইউপি চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগে থানায় মামলা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার আটপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ূব আলী তার উপর আক্রমনের ঘটনায় শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। চেয়ারম্যান ওই আক্রমনকারীকে চর থাপ্পর দেওয়ায় পাল্টা আক্রমন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শ্রীনগরের আটপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ূব আলী খান শুক্রবার একটি বিয়ের অনুষ্ঠানে যোগদান শেষে বিকেল তিনটার দিকে মটর সাইকেলযোগে বাড়ি ফিরছিল। মটর সাইকেলটি আটপাড়া ইউনিয়নের তিনটেক নামক স্থানে পৌছলে ডিএম নামে এক লোক চেয়ারম্যানের মোটর সাইকেলটি থামায়। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা আটপাড়া গ্রামের নুরুল হকের পুত্র জাকির হোসেন (৩৫) ও তার লোকজন চেয়ারম্যানের উপর আক্রমন করে কিলঘুষি মারতে থাকে। এক পর্যায়ে চেয়ারম্যানও তাদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তি ও কিলঘুষি চলে। কিল ঘুষিতে চেয়ারম্যানের মুখমন্ডল ফুলে যায়।

এর পূর্বে ওইদিন সকালে চেয়ারম্যান আইয়ূব আলী আটপাড়া এলাকায় জাকির হোসেনের মটর সাইকেল থামিয়ে তার বিরুদ্ধে আজেবাজে মন্তব্য করার অজুহাতে জাকিরকে চর থাপ্তর মারে। এই ঘটনার প্রতিশোধ নিতে জাকির তার লোকজন নিয়ে বিকেলে পাল্টা আক্রমন করে।

শ্রীনগর থানার ওসি মো. সাহিদুর রহমান জানিয়েছেন, চেয়ারম্যানের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ পাওয়া গেছে। এটি মামলা হিসেবে গ্রহন করার প্রক্রিয়া চলছে।

এদিকে শুক্রবার রাতেই পুলিশ জাকিরের বাড়িতে গিয়েছিল আসামী ধরতে। কিন্তু জাকিরকে না পেয়ে পুলিশ চলে আসে। এর কিছু পরেই রাত্র সাড়ে ১২টার দিকে জাকিরের বাড়ির রান্না ঘরে কে বা কারা আগুন দেয়। এতে রান্না ঘরটি পুড়ে যায়। তবে ওসি জানিয়েছেন বিষয়টি তিনি অবগত নয়। #