ভুয়া চিকিৎসক আটক করলেন সিরাজদিখানের এসিল্যান্ড শাহিনা পারভীন

মুন্সীগঞ্জর সিরাজদিখানে ভুয়া চিকিৎসক আটক করলেন এসিল্যান্ড শাহিনা পারভীন । ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ ভূয়া চিকিৎসককে আটক করা হয়েছে। পরে তাকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে এক বছরের কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।

জানা যায়, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি)শাহিনা পারভীন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১০ নভেম্বর বৃহস্পতিবার উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা চৌরাস্তায় সাথী ডেন্টাল ক্লিনিকে অভিযান পরিচালনা করেন। সেখান থেকে ভুয়া ডাক্তার শহিদুল ইসলাম(৪২) কে আটক করা হয়। চিকিৎসক হিসেবে কোন সার্টিফিকেট দেখাতে না পারায় তাকে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে ১ বছরের কারাদন্ড প্রদান করেন শাহিনা পারভীনের আদালত।

উক্ত ভ্রাম্যমান আদালতে পেশকার হিসেবে দায়িত্ব পালন করেন ভূমি অফিসের নাজির মোঃ ফরিদ উদ্দিন ও অফিস সহকারী মোঃ ফয়েজ মিয়া ।

এছাড়াও ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগীতা করেন সিরাজদিখান থানা পুলিশের একটি চৌকস দল এবং উপজেলা প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক মোঃ শরীফ হোসেন ।

এ প্রসঙ্গে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি)শাহিনা পারভীন জানান, দৈনন্দিন কাজের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়, যা অব্যাহত থাকবে।

ক্রাইম ভিশন

Comments are closed.