নিরাপদ সড়কের দাবীতে লৌহজংয়ে মানববন্ধন

মুন্সীগঞ্জে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন হয়েছে। আজ শনিবার লৌহজং উপজেলার ঘোড়দৌড় বাজারে এই মানববন্ধ হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা নিরাপদ সড়ক চাই সভাপতি আলহাজ কাইয়ুম খান। লৌহজং উপজেলা ‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনের উদ্যোগে লৌহজং বিশ^বিদ্যালয় কলেজ মাঠ থেকে ঘোড়দৌড় পর্যন্ত এ মানববন্ধন হয়।

মানববন্ধন ছাড়াও ২২ অক্টোবরকে আন্তর্জাতিক নিরাপদ সড়ক দিবস ঘোষণার দাবীতে র্যা লী ও সমাবেশ হয়েছে। এতে সমাবেশকারীরা সড়কের যান চলাচলে কাঠোর নজরদারী, সিটিং সার্ভিসের নামে চিটিং সার্ভিস বন্ধ, অপশক্তির হাত থেকে সড়ককে নিরাপদ, পথ যেন মৃত্যুর মৃত্যুর কারণ না হয়, দুর্ঘটনার সঠিক কারণ উদঘাটন করে ব্যবস্থা এবং ট্রাফিক আইন যথাযথভাবে প্রয়োগের দাবী জানানো হয়। এই কর্মসূচীতে সর্বস্তরের জনসাধারণসহ নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ অংশ গ্রহন করে। এই সময় সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। মুন্সীগঞ্জ-বিক্রমপুর জেলা বস্তবায়ন পরিষদ এ সমাবেশের সঙ্গে একাত্মতা প্রকাশ করে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-বিক্রমপুর জেলা বাস্তবায়ন পরিষদের তিন সহ-সভাপতি দোলোয়ার হোসেন মৃধা, আনোয়ার-উল-ইসলাম ভূইয়া শেলী ও সফিকুল ইসলাম ঝিনু, সাধারণ সম্পাদক হারুন-আর-রশিদ, সাংগঠিনিক সম্পাদক লুৎফর রহমান খান, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয কমিটির সদস্য শেখ সেলিম, ইসহাক দেওয়ান, রেজাউল করিম দুলাল প্রমুখ।

জনকন্ঠ

Comments are closed.