শ্রীনগরে ছয় মাসের অন্তঃসত্ত্বা কিশোরীরর মামলায় প্রতারক প্রেমিক আটক

আরিফ হোসেন: শ্রীনগরে ছয় মাসের অন্তঃসত্ত্বা ষোল বছরের এক কিশোরীর মামলায় প্রতারক প্রেমিককে আটক করেছে পুলিশ। রবিবার প্রেমিক রফিকুল ইসলাম (২৪) নামে ওই প্রেমিককে আদালতে প্রেরন করা হয়েছে। এর আগে ওই কিশোরী বাদী হয়ে শনিবার রাতে শ্রীনগর থানায় মামলা দায়ের করে।

পুলিশ ও ওই কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের কাঠালবাড়ী গ্রামের নুরুল ইসলাম বেপারীর ছেলে রফিকুল ইসলাম একই এলাকার ষোল বছরের এক কিশোরীকে ফুসলিয়ে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীর সাথে একাধিকবার শারীরীক সম্পর্ক স্থাপন করে। সর্বশেষ গত মে মাসের শুরুর দিকে এক রাতে পাশ্ববর্তী ছোট বেপারীর রান্না ঘরে নিয়ে ওই কিশোরীর সাথে শারীরীক সম্পর্ক স্থাপন করে রফিকুল। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পরে। এর পর বিয়ের জন্য রফিকুলকে চাপ দিলে সে তালবাহানা শুরু করে।

পরে নিরুপায় হয়ে ওই কিশোরী তার পরিবারের কাছে সমস্ত ঘটনা খুলে বলে। কিশোরীর পরিবার বিষয়টি পারিবারিক ভাবে সুরাহার চেষ্টা করে ব্যর্থ হয়ে শনিবার রাতে শ্রীনগর থানায় মামলা দায়ের করে। ওই কিশোরী জানায় বর্তমানে সে ছয় মাসের অন্তঃসত্ত্বা। রফিকুলকে আটক করার পর এখন তার পরিবার বিয়ে করার জন্য রাজি হচ্ছে এবং মামলা তুলে নিতে বলছে। কিন্তু এখন আমি চাই রফিকুলের সাজা হোক।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ সাহিদুর রহমান জানান, ওই কিশোরীর অভিযোগটি মামলা হিসাবে রেকর্ড করে শনিবার রাতেই নিজ বাড়ি থেকে রফিকুলকে গ্রেপ্তার করা হয়। ওই কিশোরীকে ডাক্তারী পরিক্ষার জন্য জেলা সদরে পাঠানো হয়েছে।

Comments are closed.