মালখানগর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের কমিটি গঠন: সভাপতি সৈকত-সম্পাদক পারভেজ

সিরাজদিখানে বাংলাদেশ ছাত্রলীগ মালখানগর বিশ্ববিদ্যালয় কলেজ শাখার ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ কমিটির অনুমোদন করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈকত মাহমুদ ও সাধারণ সম্পাদক পারভেজ চোকদার।

২০১৬-১৭ বর্ষের এ নতুন কমিটির সভাপতি আকাশ আহমেদ রুবেল, সাধারণ সম্পাদক ওমর ফারুক রাজ ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ইমরান শিকদারের নাম ঘোষণা করা হয।

এছাড়া প্রচার সম্পাদক নাছির হোসাইন, দপ্তর সম্পাদক মো. জনি দেওয়ান, অর্থ বিষয়ক সম্পাদক ইমাম মেহেদী, ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন পাপ্পু, ধর্ম বিষয়ক সম্পাদক মো. রায়হান খান, সাংস্কৃতিক সম্পাদক মুহতাসিব মোশারফ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. নাদিম আহমেদ,

শিক্ষা ও প্রকাশনা সম্পাদক মো. জুনায়েত, সমাজসেবা সম্পাদক মো. নাদিম, পাঠাগার সম্পাদক মোল্লা আকবর হোসেন আলভি, তথ্য ও গবেষণা সম্পাদক মো. রনি মোল্লা, আইন সম্পাদক মো, সিফাত, পরিবেশ বিষয়ক সম্পাদক মো হাসান, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক মো. নাহিদ শেখ, ছাত্রী বিষয়ক সম্পাদক সানজিদা নাহার, গনশিক্ষা বিষয়ক সম্পাদক মো. নাইম শেখ এবং ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আশিকুর রহমান।

মুন্সিগঞ্জ নিউজ

Comments are closed.