সিরাজদিখানে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ায় গ্রেফতার ২

arrest

মুন্সিগঞ্জের সিরাজদিখানে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের নগ্ন ভিডিও মোবাইলে ছড়িয়ে দেওয়ার মো. নয়ন (১৮) ও ইকবাল হোসেন (৩৫) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। স্কুল ছাত্রীর পিতা মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে মামলা করলে পুলিশ তাদের গ্রেফতার করে।

শুক্রবার ধর্ষণের শিকার মেয়েটির শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এদিকে এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এজাহার ও পারিবারিক সূত্রে জানা যায়, তিন মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে পশ্চিম ইছাপুরা গ্রামের আজিজ মোল্লার ছেলে নয়নের সঙ্গে ওই স্কুল ছাত্রীর পরিচয় হয়। পরে গত বুধবার দুপুরে ছাত্রীকে বেড়ানোর কথা বলে উপজেলার ইছাপুরা এলাকার খোরশেদুজ্জামানের বাগানে নিয়ে ইছাপুরা গ্রামের মৃত সামসুল হকের ছেলে মো. ইকবাল হোসেন, পশ্চিম ইছাপুরা গ্রামের ইব্রাহীমের ছেলে আলমগীর (৩৩), ইছাপুরা গ্রামের জামাল শেখের ছেলে মনিরের (২০) সহযোগীতিায় ধর্ষণ করে। সহযোগী আলমগীর ওই ছাত্রীর হাতে থাকা মোবাইল ছিনিয়ে নিয়ে ধর্ষণের নগ্ন ভিডিও মোবাইলে ধারণ করে এবং ধর্ষণের ঘটনা কাউকে জানালে তা সবার মোবাইলে ও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. ইয়ারদৌস হাসান বিষয়টি নিশ্চিত করেন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও পর্ণোগ্রাফি আইনে মামলা হয়েছে। এছাড়া বাকি অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।’

বাংলা ট্রিবিউন

Comments are closed.