তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে রাতভর দফায় দফায় সংর্ঘষে দুইজন গুলিবিদ্ধ সহ আহত ২০

মুন্সিগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংর্ঘষে দু’জন গুলিবিদ্ধ সহ আহত হয়েছে অন্তত ২০ জন। সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের আলিরটেক বাজারে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় থেকে আজ শুক্রবার ভোর সাড়ে ৫ টা পযৃন্ত চলে দফায় দফায় এ সংর্ঘষ হয় । সংর্ঘষে উভয় পক্ষের নারি-শিশুসহ অন্তত ২০ জন আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে প্রায় অর্ধশতাধিক বসতবাড়ী ও গ্রাম ছাড়া অর্ধশতাধিক পরিবার।

স্থানীয়রা জানায়, গতকাল বুধবার স্কুলে পড়–য়া ছাত্রদের মধ্যে হাতাহাতির ঘটনা নিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টা থেকে আজ শুক্রবার ভোর সাড়ে ৫ টা পর্যন্ত মন্টু দেওয়ান ও সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফসার উদ্দিন ভূইয়ার সর্মথকদের মধ্যে সংর্ঘষ হয়।
এতে উভয় পক্ষের দু’জন গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুলিবিদ্ধ ঝিঙ্গি (২৭)

ও জয়নাল হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও কামাল হোসেন (৫৫),হাসিনা বেগম (৩৫) কে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তিকরা হয়েছে। অপর আহতদের মধ্যে জহুরা (৪০),নাছির (৩০),হাসিনা (৩০),লিজা আক্তার (৩০) , খোরশেদা (২০)সহ অজ্ঞাত আহতদের সরকারি ও বেসরকারি বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্র চিকিৎসা দেয়া হচ্ছে বলে খবর পাওয়া গেছে।

এবিষয় সদর থানার এসআই আবুল হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত চলছে তদন্ত শেষ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তবে গুলির বিষয়ে আমাদের জানানেই। কতজন আহত হয়েছে নিশ্চিত হওয়া যায়নি।

মুন্সিগঞ্জ নিউজ

Comments are closed.