সিরাজদিখানে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে কওমী শিক্ষাবোর্ডের মানববন্ধন

ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখানের কুচিয়ামোড়ায় মুন্সীগঞ্জ জেলা ও ঢাকা দক্ষিনাঞ্চল কওমী মাদরাসা শিক্ষাবোর্ডের আয়োজনে ’রুখে দাঁড়াও বাংলাদেশ’ শ্লোগানে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত এ মানববন্ধনে জেলার প্রায় সকল কওমী মাদরাসার সহস্ত্রাধিক শিক্ষক-শিক্ষার্থী অংশ নেয়।

জেলা কওমী মাদরাসা শিক্ষাবোর্ডের সভাপতি ও মধুপুরের পীর সাহেব মাওলানা আ. হামিদের নেতৃত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, মাওলানা সাইফুল্লাহ, মুফতি জয়নাল আবেদীন, মুফতি রুহুল আমীন, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা উবায়দুল্লাহ কাসেমী, মাওলানা আব্দুল গাফ্ফার, মাওলানা দেলোয়ার হোসেন, শেখ বোরহান প্রমুখ। এসময় সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান ও কেয়াইন ইউপি চেয়ারম্যান আশরাফ আলী তাদের সাথে একাত্মতা ঘোষণা করে মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে পীরসাহেব বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ ইসলাম সমর্থন করে না। যারা ইসলামের নামে নিরীহ মানুষের উপর আক্রমণ করছে তারা ইসলামকে কলুষিত করার জন্যই এ ধরনের হামলা করে। যারা ইসলামের নামে সন্ত্রাস করছে ওদেরকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। তিনি আরও বলেন, কিছু নাস্তিক-মোরতাদ ও বিদেশীদের কথায় বিভ্রান্ত হওয়ার সুযোগ নেই। ইফা ডিজি সরকারকে ভুল বুঝাচ্ছে। কওমী মাদরাসার প্রতি যদি আপনাদের কোন ভুল ধারণা থাকে তাহলে ভুলে যান।

জনকন্ঠ

Comments are closed.