শ্রীনগরে বিএনপির দুগ্রুপের পৃথক সমাবেশে পুলিশের বাধা

আরিফ হোসেন: বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শ্রীনগরে বিএনপির দুগ্রুপে একই স্থানে সমাবেশ ডাকায় বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা শ্রীনগর বাজারের যুবদল কার্যালয় ও এর আশ-পাশে ১৪৪ ধারা জারি করে প্রশাসন। পরে দুগ্রুপই পৃথক স্থানে সমাবেশের করার সময় পুলিশ বাধা প্রদান করে এবং ব্যানার ছিনিয়ে নেয়।


সকাল দশটার দিকে শ্রীনগর বিএনপির একাশং শহিদুল ইসলাম- আবুল কালাম কানন গ্রুপ ডাকবাংলো মার্কেটের সামলে মিছিল ও সমাবেশ করে। এসময় বক্তব্য রাখেন শহিদুল ইসলাম, আবুল কালাম কানন, আওলাদ হোসেন উজ্জল, আশ্রাফ হোসেন মিলন,সাখাওয়াত হোসেন মুকুল, কাজী শামীম ঈমাম সাচ্চু, জসিম মোল্লা, মামুন, আ: জলিল প্রমুখ। এসময় পুলিশ তাদের বাধা প্রদান করে এবং ব্যানার ছিনিয়ে নেয়।

পরে বেলা এগারটার দিকে উপজেলা বিএনপির অপর অংশ মমীন আলী- দোলায়ার হোসেন গ্রুপ ভাগ্যকুল রোডের এম রহমান শপিং কমপ্লেক্সের সামনে পুলিশী বাধা উপেক্ষ করে মিছিল ও সমাবেশ করে। এসময় বক্তব্য রাখেন আলহাজ্ব মমীন আলী, দেলোয়ার হোসেন, সেলিম হোসেন খান, তাজুল ইসলাম, জাহানারা বেগম প্রমুখ। এর আগে গত বুধবার দুগ্রুপই যুবদল কার্যালয়ের সামনে সমাবেশ করার জন্য প্রশাসনের অনুমুতি চাইলে প্রশাসন সমাবেশ স্থলে ১৪৪ ধারা জারি করে।

Comments are closed.