পল্লী বিদ্যুৎতের লাইনম্যানকে পিস্তল ঠেকিয়ে মারধরের অভিযোগ

ইউপি সদস্য গ্রেফতার
টঙ্গীবাড়ী উপজেলার আলদী বৈদুৎতিক উপকেন্দ্রের লাইনম্যান লিটন ও আজগরকে মাথায় অবৈধ পিস্তল ঠেকিয়ে বৈদুৎতিক লাইন বন্ধ করার অভিযোগে কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সামসুদ্দিন হালদারকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে বিশেষ ক্ষমতা আইনে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে আলদী গ্রামের সামসুদ্দিন হালদারকে সোমবার রাত ১১টায় আলদী বৈদ্যূৎতিক উপকেন্দ্র থেকে গ্রেফতার করে টঙ্গীবাড়ী থানা পুলিশ। জানাগেছে, উপজেলার আলদী বৈদ্যুৎতিক উপকেন্দ্রে গিয়ে সোমবার রাতে সামসুদ্দিন হালদার পিস্তল দেখিয়ে লাইনম্যান লিটন ও আজগরকে রাত ১টার পর থেকে বিদ্যুৎ বন্ধ করতে বলে। এতে তারা রাজী না হওয়ায় তাদের মারধর করে। এই ঘটনায় টঙ্গীবাড়ী উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম শফিকুল ইসলাম বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় আভিযোগ দায়ের করেছেন।

তবে সামসুদ্দিন হালদার জানান, আলদী বাজারে সন্ধার পর ঘন ঘন বিদুৎ চলে যাওয়ায় প্রায়ই চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপকর্ম সংগঠিত হয়। বাজার চলাকালিন সময় রাত ৯টা পর্যন্ত যাতে ওই বাজার হতে বিদুৎ না নেওয়া হয় এজন্য বাজরের কতিপয় ব্যাবসায়ী নিয়ে পল্লি বিদ্যুৎ অফিসে গিয়েছিলাম। পরে এলাকার কতিপয় প্রভাবশালী নেতার চক্রান্তে আমার বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, টঙ্গীবাড়ী থানা ওসি আলমগীর হোসাইন জানান, তার বিরুদ্ধে মাদক বিক্রিসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে।

জনকন্ঠ

Comments are closed.