গজারিয়ায় পূর্ব শত্রুতার জেরে হামলা, গুলিবিদ্ধ ২

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে শেখ ফরিদ গ্রুপের ওপর রাসেল গ্রুপ হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় তাদের ছোড়া গুলিতে দুই জন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনার পরপরই অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল ও ৯ রাউন্ড গুলিসহ রাসেলকে আটক করেছে গজারিয়া থানা পুলিশ।

গুলিবিদ্ধরা হলেন, ইমামপুর গ্রামের মাহাতাব উদ্দিনের ছেলে মো. আল -আমিন (৩০) ও একই গ্রামের হাজী কাজিম উদ্দিন খানের ছেলে শিবু (২৯)।

ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, স্থানীয় রাসেল গ্রুপ ও শেখ ফরিদ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। রবিবার বিকালে গজারিয়া উপজেলায় আসন্ন ঈদে কোরবানির গরুর হাটের ইজারা কার্যক্রম শেষ হওয়ার পর আগত ইজারাদাররা চলে যাওয়ার সময় গজারিয়া উপজেলা চত্বরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রাসেল গ্রুপের লোকজন শেখ ফরিদ গ্রুপের লোকদের উপর গুলি বর্ষণ করতে থাকে। এসময় শেখ ফরিদ গ্রুপের দুই সদস্য গুলিবিদ্ধ হয়। আহত আল-আমিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে গজারিয়া থানার সেকেন্ড অফিসার এসআই সারোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানান,এ ঘটনায় একটি পিস্তল ও ৯ রাউন্ড গুলিসহ রাসেলকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলা ট্রিবিউন

Comments are closed.