শ্রীনগরে রাস্তা নির্মাণের বিরোধিতা নিয়ে প্রবাসীকে এসিড নিক্ষেপ

আরিফ হোসেন: শ্রীনগরে রাস্তা নির্মাণের বিরোধিতা নিয়ে এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসিডে মালয়েশিয়া প্রবাসী রুবেল নামে এক যুবকের হাত ঝলসে গেছে। এঘটনায় পুলিশ এসিড নিক্ষেপকারীকে আটক করেছে এবং এসিডসহ গ্যালনটি জব্দ করেছে। বৃহস্পতিবার বেলা এগারটার দিকে উপজেলার তন্তর বাজারে এঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কয়েকদিন আগে বেজগাও-নওপাড়া সড়কের তন্তর বাসষ্ট্যান্ড থেকে ইউনিয়ন পরিষদ পর্যন্ত রাস্তা প্রশস্তের কাজ শুরু হয়। রাস্তায় মাটি ভড়াটের জন্য প্রথমে আ: রাজ্জাককে ড্রেজারের চুক্তি দেওয়া হয়। চুক্তি মোতাবেক কাজ চলতে থাকে। দু-তিন দিন পূর্বে তাকে বাদ দিয়ে তন্তর ইউনিয়ন পরিষদের সদস্য আ: কুদ্দুসকে কাজের দায়িত্ব দেওয়া হয়। এনিয়ে আ: রাজ্জাকের ভেতর চাপা ক্ষোভের সৃষ্টি হয়। বৃহস্পতিবার তন্তর বাজারের উপড় রাস্তায় মাটি ভড়াটের কাজ চলতে থাকে। এসময় আ: রাজ্জাকের দোকান ভিটিতে ড্রেজারের মাটি পড়ায় কুদ্দুসের সাথে বিরোধ দেখা দেয়। এনিয়ে কথা কাটা-কাটির এক পর্যায়ে আ: রাজ্জাক পার্শ্ববর্তী বিমলের স্বর্ণের দোকান থেকে এসিডের গ্যালন এনে ছুড়ে মারে। এতে ঘটনা স্থলে উপস্থিত মালয়েশিয়া প্রবাসী রুবেল নামের এক যুবকের হাত এসিডে ঝলসে যায়। শ্রীনগর থানার এসআই আতিক ঘটনাস্থল থেকে আ: রাজ্জাককে আটক করে। পরে এসিডসহ গ্যালনটি জব্দ করে থানায় নিয়ে আসে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ সাহিদুর রহমান জানান, এসিড নিক্ষেপ কোন আপোষযোগ্য ঘটনা নয়। মামলা গ্রহন করে ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.