শ্রীনগরে স্কুলের পিকনিক পার্টি থেকে বিদেশী মদ উদ্ধার!

আরিফ হোসেন: শ্রীনগরে স্কুলের পিকনিক পার্টি থেকে দুই বোতল বিদেশী মদ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর সাড়ে বারটার দিকে পুলিশ রুসদী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রদের একটি পিকনিক পার্টি থেকে বিদেশী মদের বোতল দুটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল রুসদী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ১০/১২ জন ছাত্র ট্রলারে করে পদ্মা নদীতে পিকনিকে যাওয়ার প্রস্তুতি নেয়। এসময় তারা বিদেশী মদ, বিয়ার সহ কয়েক রকমের মাদক দ্রব্য পিকনিক ট্রলারে তুলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলে ছাত্ররা পালিয়ে যায়।

এসময় শ্রীনগর থানার এসআই আল আমিন ঘটনাস্থল থেকে দুই বোতল বিদেশী মদ উদ্ধার করে। স্থানীয়রা জানায় এসময় তন্তর ইউনিয়ন পরিষদের দুজন মেম্বার ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। রুসদী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পবিত্র কুমার দাস জানান, ছাত্ররা পিকনিকের জন্য জড়ো হলে আমি অভিবাবকদের ডেকে পিকনিকে যেতে মানা করি। তবে পরবর্তী ঘটনা আমার জানা নেই।

অপর একটি সূত্র জানায়, ছাত্রদের নাম বাদ দিয়ে তারা কার কাছ থেকে মদ কিনেছে তার নাম পুলিশের কাছ বলা হয়েছে। শ্রীনগর থানার এসআই আল আমিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Comments are closed.