শ্বশুরের বিরুদ্ধে থানায় জামাতার অভিযোগ!

শ্বশুরের বিরুদ্ধে থানায় প্রবাসী জামাতা সরাসরি থানায় অভিযোগ করেছেন। টঙ্গীবাড়ী উপজেলার চাঠাতি পাড়া গ্রামের ইয়াছিন বেপারী নিজের মেয়ের স্বর্ণালঙ্কার ও টাকা চুরী করে অপরের নামে মিথ্যা অপবাদ দেওয়ার অভিযোগে টঙ্গীবাড়ী থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। একই গ্রামের সাউথ আফ্রিকা প্রবাস হতে ছুটিতে ফেরা নিজ জামাতা রণি বেপারী বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে এ অভিযোগ দায়ের করেন।

ইয়াছিন বেপারীর ঘরে তার বড় মেয়ে জামাতা সৌদি আরব প্রবাসী জুয়েলের ১২ ভরি স্বর্ণলংঙ্কার ও নগদ দেড় লক্ষ টাকা ঘরের স্টীলের আলমারীর ভিতরে রক্ষিত ছিলো। গত ৩০ জুলাই শনিবার দুপুরে ওই পরিবারের লোকজন বাড়িতে থাকা অবস্থায় ওই সমস্ত স্বর্ণালংঙ্কার ও টাকা চুরী হয়ে গেছে বলে ইয়াছিন বেপারীর স্ত্রী মাসুদা বেগম ও তার ছোট মেয়ে নুরতাজ চিৎকার করলে আশে পাশের লোকজন এসে দেখতে পায় ঘরের কোন দরজা কিংবা স্টীলের আলমারীর কোন অংশই ভাঙ্গা নাই। শুধু আলমারীর দুটি ড্রয়ার খোলা অবস্থায় তাদের খাটের উপর পরে রয়েছে।

পরে এ ঘটনা নিয়ে ওই এলাকাবাসী ইয়াছিন বেপারী ও তার পরিবারের সাজানো নাটক বলে কানাঘুসা করতে থাকলে এ ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য ঘটনার ২দিন পর অজ্ঞাতমানা আসামীরা তার ঘরে চুরী করেছে উল্লেখ করে টঙ্গীবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করে। পরে গত বুধবার হতে ইয়াছিন বেপারী ও তার পরিবার সাউথ আফ্রিকা ফেরত রনি বেপারী ও তার চাচাতো ভাই মহসিন বেপারী তাদের ঘরে চুরী করেছে বলে প্রচার করতে থাকলে রনি বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন। স্থাণীয়রা জানান, ভবঘুরে জুয়ারু ইয়াছিন নিজে কোন কাজকর্ম না করে এতোদিন তার মেয়ে জিয়াসমিনকে নিজ বাসায় রেখে জামাতার প্রবাস হতে পাঠানো টাকায় জীবিকা নির্বাহ করে আসছিলো।

গত মঙ্গলবার তার জামাতা সৌদি হতে নিজ বাড়িতে ফিরেছে। এখন মেয়েকে নিয়ে জামাতা নিজ বাড়িতে ঘর সংসার করবে বুঝতে পেরে নিজেই দিনে দুপুরে চুরীর ঘটনা সাজিয়ে মেয়ে জামাতার সম্পত্তি আতœসাৎতের পায়তারা করেছে।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ডিউটি অফিসার শাখাওয়াত হোসেন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

জনকন্ঠ

Comments are closed.