সাংবাদিক ফরিদ হোসেনকে নিজ জেলা মুন্সীগঞ্জে সংবর্ধনা

ভারতের নয়াদিল্লীস্থ বাংলাদেশ হাই কমিশনে বিশিষ্ট সাংবাদিক ফরিদ হোসেনকে প্রেস মিনিস্টার করায় তাঁর নিজ জেলা মুন্সীগঞ্জে সংবর্ধণা দেয়া হয়েছে। শ্রীনগর উপজেলার কুকুটয়া কমলাকান্ত উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র ফরিদ হোসেনকে এই সংবর্ধনা দেয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ সুকুমার রঞ্জন ঘোষ।

সাবেক উপজেলা চেয়ারম্যোন সেলিম হোসেন ভূইয়া সভাপতিত্বে এই আয়োজনে আরও বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, শিক্ষক আব্দুল লতিফ, চিকিৎসক ডা. আব্দুল মালেক ভূইয়া, ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন বাবু, সাংবাদিক দেলোয়ার হোসেন ও এপেক্স বাংলাদেশ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন মিশু প্রমুখ।

এর আগে কুকুটিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নাগরিক সংবর্ধনায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন বাবু। এতে স্থানীয় জনপ্রতিনিধি এবং নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ অংশ নেন। আন্তর্জাতিক বার্তা সংস্থা এ্যাসোসিয়টে প্রেস (এপি) সাবেক ব্যুরো চীফ ফরিদ হোসেন আয়োজকদের ধ্যবাদ জ্ঞাপন করে সংবর্ধনার প্রতিক্রিয়ায় বলেন, “মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও জাতির কল্যাণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ” এই গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োগ দেয়ায় তিনি সরকাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

জনকন্ঠ

Comments are closed.