জঙ্গিবাদ নির্মূলে গ্রাম চৌকিদারদের নিয়ে জেলা পুলিশের মত বিনিময় সভা

মুন্সীগঞ্জে জঙ্গিবাদের ঠিকানা সোনার বাংলায় হবেনা এই স্লোগানকে সামনে রেখে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টার সময় জেলা পুলিশ লাইন্সে ৬ উপজেলার প্রায় ২৫০ জন গ্রাম্য চৌকিদার এতে অংশ গ্রহন করে। মত বিনিময়ে উপস্থিত চৌকিদারগন তাদের বক্তত্বে বলেন, আমাদের জীবন দিয়ে হলেও দেশ থেকে জঙ্গিবাদ দমন করতে পুলিশকে সহযোগিতা করিব। সেই সাথে পাড়া মহল্লার সবাইকে সচেতন করার লক্ষে কাজ করে যাব।

এ সময় প্রধান অতিথির বক্তত্বে পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার চৌকিদারদের উদ্যেশ্যে বলেন, আপনারা পাড়া মহল্লায় যার যার অবস্থান থেকে এলাকায় এলাকায় নতুন কাউকে দেখলে তার উপর নজর রাখুন। এবং মহল্লার প্রতিটি অভিভাকদেরকে তাদের সন্তানের খোঁজ খবর নিতে বলুন। সেই সাথে গ্রাম গঞ্জের সাধারন মানুষের মাঝে গণসচেতনতা তৈরী করুন এবং এলাকার মেম্বার ও চেয়ারম্যানদের সাথে জঙ্গিবাদ নির্মূলে এক সাথে কাজ করার আহব্বান জানান। মত বিনিময় সভায় জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস দমনে নানা বিষয়ে আলোচনা হয়।

জেলা পুলিশের আয়োজনে মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমান, সিনিয়র এসপি ট্রাফিক আবু বক্কর সিদ্দিক,মো: আশ্রাফুজ্জামান, এ এসপি সদর সার্কেল কায়সার কোরায়েশী, মো: সামছুজ্জামান সহকারী পুলিশ সুপার শ্রীনগর সার্কেল, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুচ আলীসহ ৬ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনবিএস

Comments are closed.