টঙ্গীবাড়িতে মাদ্রাসা ছাত্র বন্ধুসহ নিখোঁজ

মুন্সীগঞ্জের মাদ্রাসা ছাত্র আব্দুল ওয়াহিদ (১৮) বন্ধুসহ নিখোঁজ রয়েছে। এ ঘটনায় মঙ্গলবার টঙ্গীবাড়ি থানায় সাধারণ ডায়েরি হয়েছে।

ওয়াহিদের বাবা আঃ কাদের শিকদার জানান, ভোলা জেলার লালমোহনের পারাগঞ্জ গ্রামের আব্দুল আলীর পুত্র মোঃ আনাসের (২২) সঙ্গে মাদ্রাসায় ভর্তির জন্য ওয়াহিদ শুক্রবার বেলা ১১টায় বের হয়। ঢাকার সাভারের হেমায়েতপুর কওমি মাদ্রাসায় ভর্তি হওয়ার কথা ছিল। কিন্তু এর পর আর তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না। এমনকি ওই মাদ্রাসায়ও যায়নি। তার সঙ্গে যে মোবাইলটি ছিল তাও বন্ধ রয়েছে। বন্ধুর বাড়িসহ সবখানে খোঁজ নিয়ে কোন সন্ধান পাওয়া যায়নি। পরিবার মনে করছেন ওয়াহিদের নিখোঁজের বিষয়টি রহস্যজনক। ঢাকার বাবু বাজারের মসজিদে জুম্মার নামাজ আদায়ের পর সর্বশেষ মোবাইলে কথা হয়। এরপর আর কোন যোগাযোগ নেই। দু’জনের সারা বিকেল ফোন থাকলেও রাত ১০টার ফোন দুটি খোলা হয়। শনিবারও পুরো দিন খোলা ছিল দুজনের ফোন। কিন্তু রিসিভ হয়নি। রবিবার থেকে ফোন দুটি বন্ধ রয়েছে।

টঙ্গীবাড়ি উপজেলার সোনারং গ্রামের বাসিন্দা ওয়াহিদের পরিবারটি নানা চিন্তায় এখন অস্থির। টঙ্গীবাড়ি থানার ওসি আলমগীর হোসেন রাতে জানান, জিডি করে খোঁজখবর করা হচ্ছে। জঙ্গী কানেকশন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

জনকন্ঠ

Comments are closed.