মামলা হওয়ার দশ ঘন্টা পর বিষপানে বৃদ্ধ বিবাদীর আত্মহত্যা

শ্রীনগরে ধর্ষণ চেষ্টার অভিযোগ
আরিফ হোসেন: শ্রীনগরে সাত বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সোমবার রাতে মোঃ মোসলেম নামে ষাটোর্ধ এক বৃদ্ধের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মামলা হওয়ার দশ ঘন্টা পর মঙ্গলবার সকালে ওই বৃদ্ধ বিষপানে আত্মহত্যা করেছে। উপজেলার হাসাড়া ইউনিয়নের লস্করপুর গ্রামে এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের ৬ সন্তানের জনক মোঃ মোসলেম (৬৫) সোমবার সন্ধ্যায় তার বাসার ভাড়াটিয়া সাত বছরের এক দরিদ্র্র শিশুকে ফুঁসলিয়ে তার বিল্ডিংয়ের ছাদে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে লোকজন এগিয়ে এসে মোসলেমকে আটক করে। এঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করে। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ সাহিদুর রহমান জানান, জবানবন্দী রেকর্ড করার জন্য মঙ্গলবার সকালেই ওই শিশুকে আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে মামলা হওয়ার খবর শুনে অভিযুক্ত মোসলেম মঙ্গলবার সকালে বিষপান করে। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মিডফোর্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। স্থানীয়রা জানায়, মোসলেম মিয়ার স্ত্রী জীবীত। তাদের সংসারে ৫ মেয়ে ও ১ ছেলে রয়েছে। মেয়েদের মধ্যে ৪ জনকে বিয়ে দিয়েছেন। ছেলে প্রবাসী। মোসলেম মিয়ার পরিবারের দাবী তাকে ষরযন্ত্র করে ফাঁসানো হয়েছে। অপবাদ সইতে না পেরে সে বিষপান করে আতœহত্যা করে।

হাসাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মান খান জানান, মেয়ের বাবা সোমবার রাতেই তাকে বিষটি জানালে সে থানায় অভিযোগ করার পরামর্শ দেন।

Comments are closed.