গজারিয়ায় বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার

মুন্সীগঞ্জের গজারিয়ায় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র, গুলির ম্যাগাজিন ও গুলি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার হোসেন্দি ইউনিয়নের পৃথক দুইস্থান থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিপুল পরিমাণ আস্ত্রেয়াস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনার তথ্য জানান পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেদায়েদ-উল-ইসলাম ভুঞা জানান, গোপন সংবাদের ভিত্তিতে রঘুরচর এলাকার হোসেন্দির ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও সদস্য প্রার্থী মুক্তার হোসেনের ঘর থেকে ১৮ টি রাম দা, একটি চায়নিজ কুড়াল ও একই এলাকায় দুইশ গজ দূরত্বে আবুল খায়ের গ্রুপের শিল্প কারখানার জন্য ভরাট করে রাখা জায়গার কাঁশবন থেকে ইতালির তৈরী তিন রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিনসহ একটি পিস্তল, দুটি শর্টগান, ১৮ রাউন্ড শর্টগানের গুলি, একটি পাইপ গান ও দুটি খালি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসীর প্রাথমিক ধারণা, পঞ্চম ধাপে আগামী ২৮ শে মে গজারিয়া উপজেলার আটটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতা ও ত্রাস সৃষ্টি করার জন্যেই এসব অস্ত্র মজুত করে রাখা হয়েছিল।

পূর্ব পশ্চিম

Comments are closed.