ভিডিও: আসছেন সব্যসাচী ফেরদৌস ওয়াহিদ

এমন একটা মা দে না- গান দিয়ে তিনি জয় করে নিয়েছেন বাংলা গানের শ্রোতাদের মন। গানের পাশাপাশি তিনি চলচিত্র পরিচালনাতেও জড়িয়েছেন। বলছি কিংবদন্তি গায়ক ফেরদৌস ওয়াহিদের কথা।

অনেকদিন হয় তার কোনো নতুন গান নেই বাজারে। এ নিয়ে শ্রোতা ও ভক্তদের আক্ষেপের শেষ নেই। তবে সুখবর হলো শিগগিরই একটি গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন তিনি।

শিল্পী জাগো নিউজকে জানালেন, সম্প্রতি তিনি ‘মানুষ যাকে বলে’ শিরোনামে একটি নতুন গানের ভিডিও নির্মাণ করেছেন। এরইমধ্যে নিজের ফেসবুক পেজে এর প্রমো ভিডিও আপলোড করা হয়েছে। আর সম্পূর্ণ ভিডিওটিও শিগগিরই ইউটিউবসহ টিভি চ্যানেলে প্রকাশ করা হবে।

এই ভিডিও ও গান নিয়ে ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘গানটি গাওয়ার পাশাপাশি এর কথা ও সুরারোপ করেছি আমি। আবার নিজের পরিচালনায় মিউজিক ভিডিওতেও মডেল হিসেবে আমাকেই দেখবেন দর্শক। আসলে ‘সব্যসাচী’ রুপে প্রত্যাবর্তন করে সবাইকে চমকে দিতেই এই পরিকল্পনা। এবার গান ও ভিডিওটি যদি সবার ভালো লাগে তবেই আমার সকল শ্রম সার্থক।’

কক্সবাজার, বান্দরবান, মুন্সীগঞ্জ, ঢাকাসহ দেশের বেশ কিছু দৃষ্টিনন্দন লোকেশনে ভিডিওটির দৃশ্যায়ণ হয়েছে।

এদিকে জনপ্রিয় এই পপতারকা জানালেন, নতুন ভিডিওর গানটি থাকছে তার সদ্য প্রকাশ হতে যাওয়া অডিও অ্যালবাম ‘রোদের বুকে’তে। দশটি অডিও গান নিয়ে সাজানো এই অ্যালবাম দিয়ে দীর্ঘদিন পর অডিও বাজারে একক অ্যালবাম প্রকাশ হচ্ছে তার। এখানে ফেরদৌস ওয়াহিদের সঙ্গে আরো গান লিখেছেন কবির বকুল, ডাক্তার রাতিন প্রমুখ।

এফএম মিউজিকের ব্যানারে অ্যালবামটি প্রকাশ পাবে আগামী ১১ মে।

জাগো নিউজ

Comments are closed.