ইউএনও’র বিরুদ্ধে প্রার্থীর অভিযোগ-

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও ইউপির আওয়ামী লীগ প্রার্থী উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) বিরুদ্ধে হুমকির অভিযোগ করেছেন। তবে ইউএনও তাজিনা সারোয়ার অভিযোগ অস্বীকার করে বলেছেন, মহুকি নয়, সুষ্ঠু নির্বাচন পরিবেশ রাখতে সর্তক করা হয়েছে।

আওয়ামী লীগ প্রার্থী হাজী দুলাল অভিযোগ করেছেন, ইউএনও তাঁকে দেখে নেয়ার হুমকি দিয়েছেন। তিনি আমাকে কি দেখে নিবেন, সেটিই এখন দেখার বিষয়। এই প্রার্থী বলেন, বিএনপি প্রার্থীর কাছ থেকে ২০ লাখ টাকা উৎকোচ নিয়ে এখন নৌকার প্রার্থীকে অহেতুক হয়রানি করছে। তিনি জানান, বালিগাঁও ইউপি এবং সদ্য (২৩ এপ্রিল) নির্বাচন হয়ে যাওয়া লৌহজং উপজেলার খিদিরপাড়া একেবারে লাগঘেষা। সেখানে আওয়ামী লীগের প্রার্থী নৌকায় জাতিয় পতাকা মুছিয়ে রেখে।

কিন্তু কেন এক রং ব্যবহার করা হয়নি। সেই অভিযোগে রবিবার জরিমানা করার অপচেষ্টা চলায় আওয়ামী লীগ প্রার্থীকে এবং হেনস্থা করে। তাই তিনি শঙ্কায় আছেন নির্বাচনের সময় বা এর আগে তার কর্মী সমর্থক বা তাকে হয়রানি করবেন এই ইউএনও। অন্যদিকে ইউএনও তাজিনা সারোয়ার সোমবার সন্ধ্যায় এসব অভিযোগ অস্বীকার করে জানান, ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় দু’য়েকটি বাক্য বিনিময় হয়েছে মাত্র। তার আচরনের জন্য সর্তক করা হয়েছে, হুমকি দেয়া হয়নি। এছাড়া বিএনপি প্রার্থীর কাছ থেকে টানা নেয়ার প্রশ্নই উঠে না।

জনকন্ঠ

Comments are closed.