সদরের ৩ ইউপিতে মনোনয়ন জমা

মুন্সীগঞ্জ সদর উপজেলার তিনটি ইউনিয়নের উৎসব মুখরভাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা। শেষ দিন ছিল বৃহ¯পতিবার তাই নির্বাচনী উত্তাপ ছিল চারিদেকে।

পঞ্চসার ইউপিতে চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগের আ. সাত্তার মিয়া, বিএনপির বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান ও সদ্য আওয়ামী লীগে যোগদানকারী গোলাম মোস্তফা রয়েছেন। এই ইউপিতে সংরক্ষিত মহিলা আসনে তিন পদের জন্য ১২ জন এবং সাধারণ সদস্য পদে ৪৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

রামপাল ইউপিতে চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে আওযামী লীগের মোশারফ মোল্লা রয়েছেন ও বিএনপির প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ হোসেন পুস্তি। সংরক্ষিত মহিলা আসনে তিন পদের জন্য ৬ জন প্রার্থী এবং সাধারণ সদস্য পদে ২৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বজ্রযোগিনী ইউপিতে চেয়ারম্যান পদে আওযামী লীগের আমির হোসেন ব্যাপারী, বিএনপির বর্তমান চেয়ারম্যান তোতা মিয়া মুন্সী মনোনয়নপত্র দাখিল করেছেন । এখানে সংরক্ষিত মহিলা আসনে তিন পদের জন্য ৭জন এবং সাধারণ সদস্য পদে ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। জেলা নির্বাচন অফিসার ফয়সাল কাদের এই তথ্য নিশ্চিত করেছেন।

জনকন্ঠ

Comments are closed.