লৌহজংয়ের কনকসারে ডাকাতি

লৌহজং উপজেলার কনকসার ইউনিয়নের মর্শদগাঁও গ্রামের খোকন শেখের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সেমবার মধ্যরাতের এ ডাকাতির ঘটনায় পুলিশ ৫টি ককটেল ও দেশীয় তৈরী অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে। এলাকাবাসি ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার রাত আড়াইটায় ১০/১২ জনের একটি ডাকাত দল মর্শদগাঁও গ্রামের খোকন শেখের বাড়ির গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা বাসার ভিতরে থাকা লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ফেলে। ডাকাত দল আর বাড়ির লোকজনের দস্তাদস্তির এক পর্যায়ে বাড়ির আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার দিলে ডাকাত দল দ্রুত পালয়ে যায়। এ সময় ৬ হাজার নগদ টাকা ও ৩ ভরি স্বর্নালংকার নিয়ে সটকে পরে ডাকাত দল।

লৌহজং থানার পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে যায়। এ সময় তারা বাড়ির পাশে পরিত্যাক্ত অবস্থায় একটি অত্যাধুনিক গ্রিল কাটার ও ৫টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেন।

লৌহজং থানার এসআই নুরুল হুদা জানান, মঙ্গলবার দুপুরে এলাকাবসাীর খবর পেয়ে সেখানে গিয়ে কিছু ইমিটেশনের গহনা, কাঠ মিস্ত্রীদের একটি প্যারেক তোলার শাবল ও দুই জোড়া ল্যান্ডেল উদ্ধার হয়েছে। এ ঘটনায় বাড়ির মালিককে থানায় মামলা করার জন্য বলা হয়েছে।

জনকন্ঠ

Comments are closed.