টাকা না দেয়ায় বৃদ্ধ শ্বশুরকে ছুড়ি দিয়ে জখম করলো জামাই

মো: জাফর মিয়া: মুন্সীগঞ্জে দাবীকৃত টাকা না দেয়ায় বৃদ্ধ শ্বশুর নুরুল হক মুন্সী (৮১) কে ছুড়িকাহত করে জখম করলো মেয়ের জামাই লালন (৪০)। সোমবার সকালে শহরের বাগমাহমুদালী এলাকার হক ভিলায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, গত ১৫ বছর আগে প্রেম ভালোবাসর সর্ম্পকের মাধ্যমে বিয়ে হয় বাগমাহমুদালী এলাকার নুরুল হক মুন্সীর মেয়ে ঝরর্না আক্তার এর সাথে জমিদার পাড়া এলাকার গোলাপ হোসেন এর ছেলে লালন এর সাথে।

বিয়ে পর থেকে বিভিন্ন ভয় দেখিয়ে শ্বশুর নুরুল হক মুন্সীর কাছ থেকে এই পর্যন্ত ২০ লক্ষ টাকা নিয়েছেন জামাই লালন। সোমবার সকালে একই পন্থায় আবারো টাকা চাইতে আসেন লালন। এসময় টাকা দিতে রাজি না হওয়া ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন শ্বশুরকে। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায় ।

আহত নুরুল হক মুন্সী বলেন, প্রেম ভালোবাসার সর্ম্পক করে আমার মেয়ে কে বিয়ে করে লালন। তার পর থেকে বিভিন্ন ভয় দেখিয়ে আমার থেকে প্রায় ২০ লক্ষা টাকা হাতিয়ে নিয়েছে। এখন আবারো টাকা দাবী করেন টাকা দিতে অস্বীকার করলে ধারালো অস্ত্র দিয়ে আমার বাম পায়ে গুরুতর জখম করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্ত কারী কর্মকর্তা এস আই আমিনুল ইসলাম বলেন, এ ব্যাপারে একটির লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিক্রমপুর সংবাদ

Comments are closed.