শ্রীনগরে ৫ লাখ টাকার মালামাল লুট ও ২ জনকে কুপিয়ে জখম

ভোর রাতে বাড়িতে ঢুকে
আরিফ হোসেন: শ্রীনগরে পূর্ব শত্রুতার জের ধরে ভোর রাতে বাড়িতে ঢুকে হামলা, ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় দুস্কৃতকারীরা প্রায় ৬ ভারি স্বর্ণালংকার ও নগদ দুই লাখ টাকা সহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। বাড়ির লোকজন বাধা দিতে গেলে দুর্বৃত্তরা ওই বাড়ির মালিক স্বামী-স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। তাদেরকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় আব্দুল বারেকের পুত্র মো. সাগর ও জিন্নাত আলীর পুত্র জুয়েলের নের্তৃত্বে গতকাল মঙ্গলবার ভোররাত ৪ টার দিকে শ্রীনগরের কুকুটিয়া ইউনিয়নের ঝাপুটিয়া গ্রামের মৃত আব্দুল বেপারীর ছেলে আহাম্মদ বেপারীরর বাড়ীতে ৫-৬ জনের একটি গ্রুপ হামলা চালিয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় দুস্কৃতিকারীরা আহাম্মদের ভাই হজরত আলী (৭০) ও তার স্ত্রী রহিমা খাতুন (৬০)-কে জিম্মি করে ঘরে লুটপাট চালিয়ে নগদ ২ লক্ষ টাকা, প্রায় ৬ ভড়ি স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এতে বাধা দিতে গেলে দুর্বৃত্তরা রামদা দিয়ে রহিমা খাতুনের মাথা ও ডান হাতে কুপিয়ে মারাত্মক জখম করে। দুবৃত্তরা শাবল দিয়ে আঘাত করে রহিমা খাতুনের স্বামী হযরত আলীর দুহাত ভেঙ্গে দেয়। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ।

বাড়ির মালিকের পুত্র মো. নবী হোসেন জানান, সাগর ও জুয়েলদের সাথে আমাদের জমিজমা সংক্রান্ত বিরোধ আছে। তাদের টার্গেট ছিলাম আমি। আমি ঢাকায় থাকায় তারা আমাকে না পেয়ে চাচা-চাচীকে কুপিয়ে জখম করে ও ঘরে লুটপাট চালিয়েছে। এ ব্যাপারে শ্রীনগর থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে

শ্রীনগর থানার ওসি সাহিদুর রহমান জানিয়েছেন, এটি ডাকাতির কোন ঘটনা নয়। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ গতকাল ভোর রাতে ওই বাড়িতে হামলা চালায়। এসময় তারা জমির দলিল সহ টাকা পযসা নিয়ে যায়। এঘটনায় মামলা নেওয়া হবে।

Comments are closed.