২ সাংবাদিকদের ওপর হামলা, মুন্সীগঞ্জে প্রতিবাদ

srinagarreportersমঈনউদ্দিন সুমন: মুন্সীগঞ্জের শ্রীনগরে দুই সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে জেলা প্রেসক্লাবের সামনে আজ রোববার দুপুরে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়েছে।

মুন্সীগঞ্জ সংবাদের উদ্যোগে এ কর্মসূচিতে অংশ নেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মুন্সীগঞ্জ সংবাদের প্রধান সম্পাদক শহীদ-ই-হাসান তুহিন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সদস্য-সচিব ভবতোষ চৌধুরী নূপুর, সাবেক সাধারণ সম্পাদক কাজী সাব্বির আহমেদ দীপু, সাবেক সভাপতি ও বিক্রমপুর সংবাদের সম্পাদক মো. সেলিম, সাংবাদিক গোলজার হোসেন, শেখ মো. রতন, সুমন ইসলাম, মঈনউদ্দিন সুমন, জুয়েল রানা, হাসান জুয়েল, নাদিম মাহমুদ, আবু হানিফ রানা, শুভ ঘোষ প্রমুখ। এ ছাড়াও উপস্থিত ছিলেন ক্যামেরাপারসন মো. জাফর মিয়া, সাইফুল ইসলাম কামাল, রাজীব হোসেন বাবু, মহসীন রেজা, মো. শরীফ, মো. শাহীন পাঠান প্রমুখ।
srinagarreporters
প্রতিবাদ সভায় সাংবাদিক অধীর রাজবংশী ও মীর রাতুলের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের উপযুক্ত বিচার ও শাস্তি দাবি জানানো হয়।

মুন্সীগঞ্জের শ্রীনগরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিন শনিবার সংবাদ ও ছবি সংগ্রহ করতে গেলে সাংবাদিক অধীর রাজবংশী ও মীর রাতুলের ওপর যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় মীর রাতুলকে ঢাকা মেডিকেল হাসপাতালে ও অধীরকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে হামলার প্রতিবাদে শ্রীনগর প্রেসক্লাবও রোববার মানববন্ধন ও কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন করেছে। শ্রীনগরের এ কর্মসূচিতে সিরাজদিখান ও লৌহজং প্রেসক্লাবের সাংবাদিকরা অংশ নেন।

এনটিভি

Comments are closed.