বুদ্ধি প্রতিবন্ধি ৫ম শ্রেণীর ছাত্রীকে হাতপা বেধে ধর্ষনঃ ধর্ষক গ্রেফতার

জহিরুল ইসলাম জীবন: টঙ্গীবাড়ী উপজেলার পাচগাওঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর বুদ্ধি প্রতিবন্ধি ছাত্রীকে হাত-পা বেধে ধর্ষণ করা হয়েছে। পুলিশ এই ঘটনায় ধর্ষক বাবুল সেখ (৪৫) কে নিজ বাড়ি পাশের জমি হতে শনিবার দুপুরে গ্রেফতার করেছে। জানাগেছে পাচগাওঁ গ্রামের মিন্টু তালুকদার এর ভাড়াটিয়া ধর্ষিতা মামার বাড়িতে থেকে পাচগাওঁ প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীতে লেখাপড়া করতো।

শুক্রবার রাত ৭টার দিকে ধর্ষিতা টয়লেডে যাওয়ার জন্য ঘর হতে বের হলে প্রতিবেশী ধর্ষক বাবুল সেখ তার মুখ চেপে ধরে নিজ কক্ষে নিয়ে গিয়ে হাত-পা বেধে ধর্ষন করে। এ সময় ধর্ষিতা জ্ঞান হারিয়ে ফেলে। পরে অনেক খুজাখুজির পর ধর্ষিতার মামি ধর্ষকের কক্ষ হতে হাত-পা বাধা অবস্থায় ধর্ষিতাকে উদ্ধার করে। এ সময় ধর্ষক পালিয়ে যায়। পরে ধর্ষিতাকে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্র হাসপাতালে নিয়ে আসা হয়। তাকে চেক-আপের জন্য শনিবার দুপুরে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এই ঘটনায় ধর্ষকের মামা বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ধর্ষককে নিজ বাড়ি পাশের জমি হতে গ্রেফতার করে। ধর্ষকের মামা মামলার বাদী জানান, আমার নিকট এক আতœীয় গুরুতর অসুস্থ হওয়ায় আমরা তাকে দেখার জন্য শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাই। আমাদের ভাড়াটিয়া পাচগাওঁ গ্রামের বাড়িতে ভাবির সাথে আমার একটু সহজ সরল ধরনের ভাগ্নীটাকে রেখে যাই। আর এ সুযোগে লম্পট বাবুল ওকে নিজ কক্ষে নিয়ে বেধে ধর্ষণ করে।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি আলমগীর হোসেন জানান, মামলা রেকর্ড ও আসামীকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।

বিক্রমপুর চিত্র

Comments are closed.