বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন খাঁন পরান আর নেই

বীর মুক্তিযোদ্ধা মো. মোবারক হোসেন খাঁন পরাণ (৬৫) বৃহস্পতিবার ভোর ৪টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা বারডেম হাসপাতালে মৃত্যুবরন করেছেন। মৃত্যকালে তিনি তার বৃদ্ধ মা, স্ত্রী, তিন সন্তান রেখে গেছেন।

বৃহস্পতিবার বাদ জোহর নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় মুন্সীগঞ্জ শহরের কাটাখালী কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে মুন্সীগঞ্জ শহর জামে মসজিদ প্রাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন খান পরানকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেন মুন্সীগঞ্জের পুলিশ প্রশাসন।

এ সময় মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপ দফতর সম্পাদক অ্যাডভোকেট মৃনাল কান্তি, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সদর উপজেলা চেয়ারম্যান আনিছুজ্জামান আনিছ, দৈনিক সমকালের চীফ ফটোগ্রাফার মাহাবুব হোসেন খান নবীনসহ মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তিনি ক্রীড়া সংগঠক ও কেওয়ার বারো আউলিয়া মাজার কমিটির সভাপতি ছিলেন।

এছাড়া মৃত্যুর খবর পেয়ে তার মরদেহ এক নজর দেখতে মুন্সীগঞ্জ জেলা পরিষদেও প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) শারাবান তাহুরা, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজি মোহাম্মদ ফয়সাল বিপ্লব বিভিন্ন পেশার মানুষ শহরস্থ জমিদারপাড়ার নিজ বাড়িতে ছুটে যান।

ক্রাইম ভিশন

Comments are closed.