ক্রীড়াঙ্গন সচলের দাবীতে জেলা প্রশাসককে স্বরক লিপি

মুন্সীগঞ্জের ক্রীড়াঙ্গনকে সচল করার দাবী র‌্যালী ও জেলা প্রশাসক বরাবর স্বারক লিপি প্রদান করেছে জেলা ক্রীয়া সংস্থা ও ক্লাব ঐক্য পরিষদ। সোমবার সাড়ে ১১টার জেলা ক্রীয়া সংস্থার কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে স্বারক লিপি প্রদান করেন। উল্লেখ্য মুন্সীগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ক্রীড়া পরিষদের গঠনতন্ত্র মোতাবেক নির্বাচন অনুষ্ঠিত হয়। তারই ধারবাহিকতায় এ বৎসর ঠিক সেভাবে নির্বাচনের আয়োজন করা হয়েছিল।

জেলা প্রশাসক কোন কারন ছাড়া ক্রীড়া সংস্থার যাবতীয় কার্যক্রম স্থগিত ঘোষনা করে। এতে করে স্টেডিয়ামের দোকানদারা মাসিক দোকান ভাড়া পরিশোধ করতে পারছেনা সেই সাথে জাতীয় ক্রীড়া বোর্ড হতে প্রশিক্ষক এসে ফিরে গেছে প্রশিক্ষন না দিয়ে। তাছাড়া অনুধর্ব ১৪ ক্রিকেট প্রতিযোগিতা শরীয়তপুর ভ্যানুতে মুন্সীগঞ্জ জেলার অংশ গ্রহন করার কথা ছিল সেটা এখন স্থবির হয়ে আছে। বর্তমানে ক্রীড়াঙ্গনের সকল খেলোয়াররা বেকার সময় পার করছে, নিয়মিত কোন প্রশিক্ষন করতে পারছেনা এতে করে তাদের খেলাধুলা প্রতি মনোযোগ কমে যাচ্ছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জামাল হোসেন সহ- সভাপতি জেলা ক্রীড়া সংস্থা, মোবারক হোসেন সহ- সভাপতি জেলা ক্রীড়া সংস্থা, মো: মাসুম চৌধুরী সদস্য জেলা ক্রিড়া সংস্থা, জনাব জালাল উদ্দিন রুমি (রাজন) সাধারন সম্পাদক আমরা মুক্তিযোদ্ধার সন্তান মুন্সীগঞ্জ জেলা শাখা।

বিডিলাইভ

Comments are closed.