বলাৎকার করতে না পেরে শিশু নীরবকে হত্যা!

মঈনউদ্দিন সুমন: মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মালিরপাথর এলাকায় বলাৎকার করতে না পেরে শিশু মো. নীরব মাতব্বরকে (১০) হত্যা করা হয়।

এই কথা স্বীকার করে সোমবার মুন্সীগঞ্জ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রেপ্তার হওয়া মো. শামীম (২৮)।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান পুলিশ সুপার বিজয় বিপ্লব তালুকদার।

পুলিশ সুপার জানান, শনিবার সন্ধ্যা ৭টার দিকে মালিরপাথর এলাকার হাজি মোকলেছ মাতব্বরের পরিত্যক্ত টিনের ঘর থেকে শিশু নীরবের মরদেহ উদ্ধার করা হয়। নীরব পূর্ব মালিরপাথর এলাকার শিপন মাতব্বরের ছেলে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে গতকাল রোববার সন্ধ্যায় আসামি মালিরপাথর এলাকার শামীমকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। তিনি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন। পরে আজ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন শামীম।

বিজয় বিপ্লব তালুকদার জানান, শামীম জবানবন্দিতে জানান, শিশু নীরবকে চকলেটের প্রলোভন দেখিয়ে একটি পরিত্যক্ত টিনের ঘরে নিয়ে যান। তিনি শিশুটিকে বলাৎকারের চেষ্টা করেন। নীরব এ কথা সবাইকে বলে দেবে জানালে শামীম তাকে শ্বাসরোধ করে হত্যা করেন।

গত শুক্রবার সন্ধ্যা থেকে নীরব নিখোঁজ ছিল। শনিবার সন্ধ্যা ৭টার দিকে মালিরপাথর এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে নীরবের মরদেহ উদ্ধার করা হয়।

এনটিভি

Comments are closed.