বাস-কারের সংঘর্ষে আহত ১০, আশঙ্কাজনক ৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ার ভিটিকান্দি বাস স্ট্যান্ড এলাকায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। আজ শনিবার সকাল পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ফলে রাস্তার একপাশ ও দুর্ঘটনা কবলিত বাসটি রাস্তার মাঝের আইল্যান্ডে থাকা গাছের সাথে ধাক্কা খায়। এর ফলে গাছ পড়ে অন্যপাশে ও যান চলাচল বন্ধ হয় যায়। এতে মহাসড়কের উভয় পাশে প্রায় নয় কিলোমিটার এলাকা জুড়ে তীব্র যানজটের সৃষ্টি এয়ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল পৌনে ৯টার দিকে ভিটিকান্দি বাস স্ট্যান্ড এলাকায় একটি বিকল হয়ে থেমে থাকা প্রাইভেট কারের (ঢাকা মেট্রো খ-১১-৪০৬৩) সাথে চট্টগ্রাম থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১১-৬৬৫১) বাসটির সংঘর্ষ হয়।

এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝে আইল্যান্ডের গাছের সাথে সজোরে ধাক্কা খেলে বাসটির সামনের অংশ দুমরে মুচরে যায় ও গাছটি মহাসড়কের অন্যপাশে গিয়ে পড়লে যান চলাচল বন্ধ হয় যায়। এ ঘটনায় প্রাইভেট কারের চালকসহ উভয় পরিবহনের ১০ যাত্রী আহত হন। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয়দের সহয়তায় তাদের ঢাকায় আনা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গাছ কেটে রাস্তা পরিষ্কার করায় মহাসড়কের একপাশে যান চলাচল শুরু হয়েছে। তবে অন্য পাশ এখনো বন্ধ রয়েছে।

শীর্ষ নিউজ

Comments are closed.