অর্ধকোটি টাকার ভারতীয় শাড়ীসহ আটক ৩

নারায়ণগঞ্জের ফতুল্লায় অর্ধকোটি টাকার ভারতীয় অবৈধ শাড়ীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার (১১ জানুয়ারি) রাত ১১টার দিকে ফতুল্লার পাগলা এলাকার ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক থেকে তাদের আটক করা হয়। এরা হলেন- পিকআপ ভ্যানচালক মিলন মাঝি (৩০), হেলপার মিজান (১৯) ও কাপড়ের সঙ্গে থাকা রাসেল (৩০)।

শাড়ি-কাপড় নিয়ে কুমিল্লা থেকে নৌপথে মুন্সীগঞ্জ হয়ে সড়ক পথে ঢাকার বঙ্গবাজার নিয়ে যাওয়ার সময় ওই তিনজনকে আটক করা হয়।

মিলন মাঝি ঝালকাঠি জেলার নলছটি থানার মানপাশা গ্রামের এহসান আলী মাঝির ছেলে এবং হেলপার মিজান গাইবান্ধা জেলার শাখাই বানারপাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে। আর রাসেল মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার দিঘিরপাড় এলাকার আক্কাস দেওয়ানের ছেলে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই নাহিদ, এবি সিদ্দিক, এএসআই কামরুল হাসান ও সেলিম আহমেদ পাগলা এলাকায় অভিযান চালান। এসময় ঢাকা মেট্রো-ন ১৪-২৯৬০ নম্বরের একটি পিকআপভ্যান আটক করেন তারা। পরে তল্লাশি চালিয়ে ওই গাড়ি থেকে ৪০ বস্তা ভারতীয় অবৈধ শাড়ী-কাপড় জব্দ করা হয়, যার বাজার মূল্য প্রায় অর্ধকোটি টাকা।

বিডি-প্রতিদিন

Comments are closed.