সিরাজদীখানে স্কুল ছাত্রী লাঞ্ছিতের ঘটনা নিয়ে সংঘর্ষ

মুন্সীগঞ্জের সিরাজদীখানে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার ঘটনায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত অবস্থায় ২জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. মাসুদ রানা (৩৫) ও ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি বিপ্লব মাঝি (৪০)।

জানা গেছে, সিরাজদীখানের বাসাইল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী ইয়াকীন আক্তারকে একই স্কুলের এসএসসি পরীক্ষার্থী আসিফ বিভিন্ন সময় উত্যক্ত করে আসছিল। একপর্যায়ে ওই ইয়াকীনকে রাস্তায় একা পেয়ে তার সাতে অশালীন আচড়ন করে। এরপর ওই ছাত্রীর পরিবার বিষয়টি স্কুলের প্রধান শিক্ষকসহ কমিটির কাছে বিচার দেয়। এরপর বিষয়টি পুরো এলাকায় ছড়িয়ে পড়ে। পরে গ্রামের বিচার হয়। পরে খবর পেয়ে পুলিশ আসিফকে গ্রেফতার করে।

ফলে আজ সন্ধ্যায় স্থানীয় বাবুল মাঝি, ফোরকান, রমজান, জামান, রতন, হৃদয় ও বিপ্লবসহ ৮/১০ মেয়ের পক্ষের লোকজনের উপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন আহত হন। পরে আহতদের মুন্সীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সিরাজদীখান থানায় মামলা দায়ের করা হয়েছে বলে থানার উপ পরিদর্শক (এসআই) আবু হানিফ।

শীর্ষ নিউজ

Comments are closed.