মিরকাদিমে আওয়ামী লীগের ক্যাম্প পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভায় নগরকসবা মাঠে আওয়ামী লীগের ক্যাম্প পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরে কে-বা করার টিনের চালা ও মুলির বেরা দিয়ে সদ্য তৈরি একচালা ক্যাম্প ঘরটি আগুন ধরিয়ে দেয়। এতে ক্যাম্পটির অধিকাংশ পুড়ে যায়। আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র শহিদুল ইসলাম শাহিন অভিযোগ করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর লোকজন এটি জ্বালিয়ে দিয়েছে।

অন্যদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মন্সুর আহমেদ কালাম অভিযোগ অস্বীকার করে বলেন, আমার জনপ্রিয়তায় দিশেরা হয়ে ষড়যন্ত্রমূলক এটি করা হয়েছে।

তিনি বলেন, মাত্র তিনদিন আগে রাস্তা থেকে অনেকটা দূরে নিচু মাঠে ক্যাম্পটি করা হয়েছে। যেখানে জনসমাগমতো দূরের কথা, সেখানে মানুষের চলাচলই নেই। এছাড়া এলাকাটি আওয়ামী লীগ প্রার্থীর প্রভাবিত। বিভিন্নভাবে আওয়ামী লীগ প্রার্থী কর্মীদের হয়রানি ও হামলা করা হচ্ছে, অনেক সর্তকতার সাথে কাজ করছি। এমন ষড়যন্ত্র হতে পারে তা প্রশাসনকেও অবগত করা হয়েছে।

নির্বাচনের আগের দিনের এই ঘটনায় ভোটারদের মধ্যে নানা প্রশ্নের উদ্রেক হয়েছে। এব্যাপারে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার য়সাল কাদের জানান, বিষয়টি খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে। মুন্সীগঞ্জ সদর থানার ওসি ইউনুচ আলী বলেন, “নিজেরা আগুন লাগিয়ে অন্যকে ফাঁসাতে চাচ্ছে, নাকি অন্যেরা আগুন লাগিয়ে দিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।”

ইত্তেফাক

Comments are closed.