গনতন্ত্র সমুন্নত রাখতে সুষ্ঠ নির্বাচনের বিকল্প নেই

এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম
আরিফ হোসেন: গনতন্ত্র্র সমুন্নত রাখতে সুষ্ঠ নির্বাচনের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম।

রবিবার সন্ধ্যায় দেউলভোগ আনন্দ উৎসব কমিউনিটি সেন্টারেু শ্রীনগর উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, সন্ত্রাস,মাদক ও দুর্ণীতি মুক্ত সমাজ গড়তে জাতীয় পার্টির বিকল্প নেই। এদেশকে একটি দল ভারত ও অপর একটি দল পাকিস্থান বানাতে চায়। আমরা তা কিছুতেই হতে দেবনা। বর্তমানে দেশে একটি কুচক্রী মহল সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার লক্ষ্যে মসজিদ, মাদ্রাসা বন্ধের জন্য উস্কানীমূলক বক্তব্য দিচ্ছে। জাতীয় পার্টির সময় কোন মসজিদ,মন্দির ও গীর্জায় হামলা হয়নি উল্লেখ করে তিনি সকল ধর্মের সহাবস্থানের উপর গুরুত্বারোপ করেন। ডাঃ মিলন ও নুর হোসেনের হত্যার ঘটনায় এরশাদকে স্বৈরাচার ও খুনি আখ্যা দেওয়া হলেও এখন গনতন্ত্র রক্ষার জন্য প্রতিনিয়ত লাশ পড়ছে। তাহলে নিশ্চই তারা মহাস্বৈরাচার।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি আ: জলিল পাঠানের সভাপত্বিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাবেক এমপি মো: জামাল হোসেন, কেন্দ্রীয় নেতা মো: নোমান মিয়া, মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কুতুবউদ্দিন আহমেদ, সদস্য সচিব আব্দুল বাতেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুজাহিদুর ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আনিসুল ইসলাম প্রমুখ। সম্মেলনে আহাদুল ইসলাম আহাদকে সভাপতি ও শেখ মুজাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়।

Comments are closed.