যৌতুকের দাবীতে ৮ মাসের অন্তসত্যাকে মারধর গুরুতর আহত

মুন্সীগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে ৮ মাসের অন্তসত্যা তানিয়াকে ব্যাপক মারধর করেছে স্বামী শাহালম। রবিবার সকালে সদর উপজেলার চরাঞ্চলের আধারা ইউনিয়নের রাড়িপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাড়িপাড়া গ্রামের দিদার মোল্লার মেয়ে তানিয়া বেগমের সাথে একই ইউনিয়নের সৈয়দপুর গ্রামের আবু কালাম পাইকের ছেলে সিঙ্গাপুর প্রবাসী শাহালম পাইকের সাথে গত এপ্রিল মাসের ১৩ তারিখে পারিবারিক ভাবে বিয়ে হয়। তখন ছেলেপক্ষ মেয়ে পক্ষের কাছে ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করেন,দাবীকৃত ৫ লক্ষ টাকার মধ্যে বিয়ের আগে ২ লক্ষা টাকা পরিশোধ করা হলেও তাদের দাবীকৃত বাকী ৩ লক্ষ টাকা পরিশোদ করতে না পারায় স্বামী শাহালম ও তার পরিবারে লোকজন ৮ মাসের অন্তসত্যা তানিয়া বেগমকে কয়েক দফা ব্যাপক মারধর করেন।

এব্যাপারে উভয়পক্ষের লোকজন গতকাল শনিবার মিমাংশা করার চেষ্টা করেও ব্যর্থা হয়। মিমাংশা ব্যর্থ হওয়া স্বামী শাহালম ভারাটিয় লোকজন নিয়ে (শশুর বাড়ী) স্ত্রী তানিয়ার বাড়ীতে হামলা চালিয়ে স্ত্রী তানিয়া বেগম (২০),মা শান্তি বেগম (৪৫) ও বাবা দিদার মোল্লা (৫০) কে মারধর করে।

হামলায় ৮ মাসের অন্তসত্যা তানিয় বেগম গুরুতর আহত হয় তাকে আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিক্রমপুর সংবাদ

Comments are closed.