আশুলিয়ায় পোশাক কারখানায় ডাকাতি, আটক ৬

শিল্পাঞ্চল আশুলিয়ার দোসাইদ এলাকায় তৈরি পোশাক কারখানায় ডাকাতির ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ। এ সময় লুণ্ঠিত তিন হাজার কেজি কাপড়ের মধ্যে ১২০০ কেজি কাপড় উদ্ধার করা হয়েছে। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির শনিবার সন্ধ্যায় আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- জামালপুর জেলার মেলান্দহ থানার পাঠানপাড়ার মো. মজনু মিয়ার ছেলে রাসেল মিয়া (২৪), শরীয়তপুর জেলার শেহের আলী মাদবরকান্দির আবুল বাশার শেখের ছেলে শাহীন শেখ (২৩), একই জেলার পালং থানার তুরাশা এলাকার মৃত সোলেমান সিকদারের ছেলে দুলু সিকদার (২৭), জামালপুর জেলার সরিষাবাড়ী থানার বারইপটল এলাকার রেজাউল হকের ছেলে সজিবুর রহমান আলিফ (২৬), নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পশ্চিম মাসদাইর এলাকার বারেকের ছেলে স্বপন (২৭) ও মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার পাঁচগাঁওয়ের আব্দুস সামাদের ছেলে মিঠু বেপারী (২১)।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, ১৮ নভেম্বর একদল ডাকাত আশুলিয়ার দোসাইদ এলাকার মায়ামিতু পোশাক কারখানায় হানা দিয়ে প্রায় তিন হাজার কেজি কাপড় লুট করে নিয়ে যায়। এ ঘটনায় কারখানা কর্তৃপক্ষ আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করলে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে আটক করে পুলিশ। পরে তাদের কাছ থেকে লুণ্ঠিত তিন হাজার কেজি কাপড়ের মধ্যে প্রায় ১২০০ কেজি কাপড় উদ্ধার করা হয়। আটকদের রিমান্ড আবেদন করে রবিবার সকালে আদালতে পাঠানো হবে।

দ্য রিপোর্ট

Comments are closed.