শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের আর্থিক সহায়তা

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন দেশের কয়েকটি প্রতিষ্ঠানকে আর্থিক সহায়তা প্রদান করেছে। ৬ ডিসেম্বর রবিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী ৬টি প্রতিষ্ঠানকে আনুষ্ঠানিকভাবে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, নির্বাহী কমিটির চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা, নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ, ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, পরিচালক মহিউদ্দিন আহমেদ, ইন্ডিপেনডেন্ট পরিচালক মোশাররফ হোসেন এবং অনুদান গ্রহীতা প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিবৃন্দ এ সময়ে উপস্থিত ছিলেন।

শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন বাহাদুরপুর রহমানিয়া টেকনিক্যাল স্কুল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ’র সোলার সিস্টেম বিদ্যুৎ স্থাপনের জন্য ৫ লাখ টাকা, নায়ায়ণগঞ্জ জেলার গাউছিয়া সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার লিল্লাহ ফান্ডে এ ৫ লাখ টাকা, গাইবান্ধায় অনাথ ছাত্রীদের জন্য অর্কা হোমস নির্মাণে ২ লাখ টাকা, পটুয়াখালীতে জালালিয়া হাফেজিয়া মাদ্রাসার হোস্টেল সংস্কারের জন্য ৬ লাখ টাকা, ঢাকা জেলার ডেমরা এলাকায় অবস্থিত নরাইবাগ ইসলামিয়া মাদ্রাসার এতিম ছাত্রছাত্রীদের লেখাপড়ার ব্যয় নির্বাহ ও ভবন নির্মানের জন্য ৩ লাখ টাকা এবং মুন্সীগঞ্জ জেলার গজারিয়াতে জামিয়া ফারুকিয়া রওজাতুল উলুম প্রতিষ্ঠানের উন্নয়ন কাজের জন্য ৫০ হাজার টাকা অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

দ্য রিপোর্ট

Comments are closed.