গজারিয়ায় দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষ

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সামসুদ্দিন প্রধান ও মনসুর হত্যা নিয়ে বিবাদমান দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষের ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অপ্রীতিকর পরিস্থিতি থেকে বিরত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন হয়েছে।

পূর্বের বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষ ও হত্যা সূত্র ধরে মঙ্গলবার দুই গ্রুপের মধ্যে দিনব্যাপী সংঘর্ষ চলে। এতে দুই গ্রুপের প্রায় ১০ জন আহত হয়, এদের মধ্যে ২ জনের অবস্থা আসংখ্যাজনক হওয়ার তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ১ জনকে আটক করেছে গজারিয়া থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে গজারিয়া উপজেলার বালুয়াকান্দি মেঘনা ঘাট বাজার এলাকায় দুই গ্রুপের কথা কাটাকাটির এক পর্যায়ে আটককৃত ব্যক্তি সোহেল ভুইঞার নেতৃত্বে ১০/১২ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আহত শাহীনূর(৩৫)সহ ৩/৪ জনকে কুপিয়ে জখম করে।পরে পুলিশের সহয়তায় তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেলা সার্কেল এএসপি এমদাদ হোসাইন জানান, চলমান সংঘর্ষের বিষয়টি আমার আমলে আসলে, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে গজারিয়া থানায় একটি মামলা হয়েছে মামলা নং ০৩।

বিডিলাইভ

Comments are closed.