৪নেতা’র হত্যাকারীদের ফাসি’র দাবিতে মুন্সিগঞ্জে র‍্যালি

শিহাব অাহমেদ: ৩রা নভেম্বর জেলহত্যা দিবসে জাতীয় ৪নেতা’র হত্যাকারীদের বিচার ও ফাসির দাবিতে মুন্সিগঞ্জ জেলা শহরে অাজ বিকেলে র্যালী ও শোকসভা করেছে মুন্সীগঞ্জ সদর-গজারিয়া অাসনের সাংসদ ও বাংলাদেশ অাওয়ামীলীগ এর উপ-দপ্তর সম্পাদক এ্যডভোকেট মৃণাল কান্তি দাস সমর্থকরা।

বিকেল ৪টা’র দিকে র্যালীটি শহরের “মুক্তিযোদ্ধা চত্বর” থেকে শুরু হয়ে কাচারি ঘুরে এসে শেষ হয়। পরে সেখানে শোকসভা’র অায়োজন করা হয়।

শোকসভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক হামিদুল হক অাজম, জেলা কৃষকলীগের প্রচার সম্পাদক রশিদ ঢালী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন, সহ-সভাপতি গোলাম রসূল সিরাজী রোমান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য অাবু বকর সিদ্দিক (মিথুন), জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ অাহম্মেদ পাভেল, ছাত্রলীগ নেতা অাপন দাস, কাউন্সিলর মকবুল হোসেন, জেলা তরুণলীগের সভাপতি মিদুল দেওয়ান, সহ-সভাপতি অাদর দাস, ফরহান গাজী, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, অামরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সভাপতি রেজাউল ইসলাম সংগ্রাম প্রমুখ।

শোকসভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কে হত্যার পরে নরঘাতকরা বাংলাদেশ থেকে স্বাধীনতার পক্ষের শক্তিকে নিশ্চিহ্ন করতে জাতীয় ৪নেতাকেও হত্যা করে। যা ইতিহাসে অাজও কলংকিত অধ্যায় হয়ে অাছে। যারা এত হত্যাকান্ড ও ক্যু এর পরেও স্বাধীনতাকামী বাঙালী জাতিকে দমিয়ে রাখতে পারেনি তারা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও এতটুকু পরিমাণ দমাতে পারবেনা। অাওয়ামীলীগের কর্মীরা সর্বশক্তি দিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিরোধ করতে সর্বদা প্রস্তুত অাছে।

আমার বিক্রমপুর
ছবিঃ আপন দাস

Comments are closed.