অবশেষে শহীদ নজরুলের স্কুলের ভবনের ভিত্তি ফলক উন্মোচন

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার চরবাউশিয়ায় শহীদ মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এতে ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবুবকর সিদ্দিক।

বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা সভাপতি হাফিজ আহমদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন মেঘনা গ্রুপের জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার আমির মোহাম্মদ আরিফ, অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, অ্যাডভোকেট ফজলুল হক সরকার, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক রতন শিকদার প্রমুখ। সরকারের বরাদ্দকৃত ছয় বিঘা জমির উপর এই ভবন নির্মিত হচ্ছে। মহান মুুক্তিযদ্ধে অসামান্য অবদানের পর শীদ হওয়া নজরুলের এই বিদ্যায়য়ের ভবনটির নির্মায় ব্যয় ৪০ লাখ টাকা। এর কিছু দূরে ছোট জমিতে বিদ্যালয়টির কার্যক্রম চলছে। বালুয়াকান্দি ডাঃ আব্দুল গাফ্ফার স্কুল এন্ড কলেজের কৃতি শিক্ষার্থী পুরস্কার বিতরণ ও সূধী সমাবেশ হয়েছে।

এই আনুষ্ঠানে হাফিজ আহমদের সভাপতিত্বে ঢাকা বোর্ডের চেয়ারম্যান ছাড়াও বক্তব্য রাখেন বিচারপতি এফ.এস.এম আব্দুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা বিলকিস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন প্রমুখ।

জনকন্ঠ

Comments are closed.