মাদকসেবী’র বিরুদ্ধে কথা বলায় সাংবাদিকের উপর হামলা

মুন্সিগঞ্জ সদরে স্থানীয় এক মাদকসেবী’র বিরুদ্ধে কথা বলায় সাংবাদিক শিহাব অাহমেদ এর উপর হামলা ও তাকে লান্চিত করার ঘটনা ঘটেছে। ৩০অক্টোবর শুক্রবার রাত সাড়ে ৮টা’র দিকে সদর উপজেলা’র পঞ্চসার ইউনিয়নের বাইন্নাবাড়িতে এ ঘটনা ঘটে।

অাহত সাংবাদিক শিহাব অাহমেদ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে পরে চিকিৎসা নিয়েছেন। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক শৈবাল বসাক জানান, গুরুতর অাঘাত না পাওয়ায় তিনি এখন শংকামুক্ত রয়েছেন।

ঘটনার খবর পেয়ে তৎক্ষনাৎ মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের এসঅাই অানিস এর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে রাত সাড়ে ৯টা’র দিকে এ ঘটনা’য় মুন্সিগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

সাংবাদিক শিহাব অাহমেদ এই প্রতিবেদককে জানান, স্থানীয় বাচ্চু ঢালী’র ছেলে রবিন (২১) দীর্ঘদিন যাবৎ ইয়াবাসক্ত। সে সাংবাদিক পরিচয় জানার পর থেকে বারবার বিভিন্ন জায়গায় বিরুপ মন্তব্য করতে থাকায় একপর্যায়ে তিনি এর বিরোধিতা করায় তার উপর ঐ মাদকসেবী অাজ চড়াও হয়।

ঘটনার প্রসঙ্গে জানতে চাইলে মুন্সিগঞ্জ সদর থানা’র ওসি ইউনুচ অালী বলেন, ‘মাদকসেবী-মাদক ব্যাবসায়ী একই সূত্রে গাথা। এরা দেশ, সমাজ তথা রাষ্ট্রের নিরব শত্রু। মুন্সিগঞ্জ পুলিশ প্রধান এর পূর্ব ঘোষনা অনুযায়ী এদের বিরুদ্ধে জিরো টলারেন্সে থেকে ব্যাবস্থা নেয়া হবে’

অন্যদিকে সাংবাদিকের উপর হামলা’র ঘটনায় মুন্সিগঞ্জের সাংবাদিক সমাজ গভীর উদ্বেগ প্রকাশ করেছে।

আমার বিক্রমপুর

Comments are closed.